Kaptai Kayak

Kayaking In Kaptai, Rangamati, Bangladesh.



Kaptai Kayak Club is an opportunity for the general people of Bangladesh to go for kayaking. Everyone can come here and explore Kaptai by Kayaks.




কাপ্তাই। কায়াকিং।
*যেভাবে যাবেন- বহদ্দারহাট বাস টার্মিনাল থেকে বাসে উঠে জুম তলা/জুম রেস্তোরা/বনশ্রী রেস্তোরা বললেই নামিয়ে দিবে।(ভাড়া - জন প্রতি ৬৫ টাকা)
*আসবেন কিভাবে- ওই লেক থেকে বের হয়ে মেইন রাস্তায় দাঁড়িয়ে থাকলেই চট্টগ্রাম গামী বাস আসে। জিজ্ঞাসা করে উঠে যাবেন।(ভাড়া জন প্রতি ৬৫ টাকা)
গতকাল travrlers of Bangladesh এ দেখলাম আর আজকেই চলে গেলাম কাপ্তাই।আসলে এক কথায় অসাধারণ। ছবিতে দেখতে শুধু সুন্দর তা নয়, বাস্তবেও চোখ জুড়িয়ে যাওয়ার মতো। উনাদের ১৭ তারিখ থেকে কায়াকিং প্রজেক্ট শুরু হয়েছিলো। কিন্তু আজ উদ্ভোধন করার কথা। আমরা তার আগেই ওইখানে পোছাই। বহদ্দারহাট বাস টার্মিনাল থেকে সকাল ৯ টায় বাসে উঠার পর বাস ছাড়ে ৯.৩০ টার একটু পর। পৌছাতে পৌছাতে বেলা ১২টার একটু পর হয়। প্যানারোমা জুম রেস্টুরেন্ট এর একটু সামনেই বনশ্রী রেস্টুরেন্ট এ গেলেই ওরাই আপনাকে বাকি সব ব্যবস্থা করে দিবে। জন প্রতি ১৫০ করে প্রতি বোট ৩০০ টাকা। এক ঘন্টা। দুই জন বসতে পারে একটা বোটে কায়াকিং করার জন্য। আমরা ৫ জন গিয়েছিলাম। এক কথায় অসাধারণ লেগেছে। লেকে বোট চালাতে চালাতে যেখানে ইচ্ছে গিয়েছিলাম। উনারা কোন নিষেধ করে নি আমাদের। আর অবশ্যই লাইফ জ্যাকেট পরে বোটে উঠতে হয়েছিলো। যদিও ডুবে যাওয়ার কোন সম্ভাবনা ছিলো না কারন কায়াকিং করতে এতোটা কঠিন নাহ।😁 আমরা প্রায় ১ ঘন্টা ২০ মিনিট বোট চালিয়ে ঘাটে ফিরি। উনারা তাও কিছু বলে নাই, দেরী হওয়াতেও।😁 ঘাটে এসে আরেক মজা। আমাদের মধ্যে শুধু দুই জন সাতার পারতো। আমরা ঘাটে ওই দুই বন্ধু ছাড়া বাকিরা লাইফ জ্যাকেট পড়েই পানিতে নেমে গোসল করেছিলাম। সত্যি কথা বলতে one of the best experience in my life, that I won't forget..😍 যদিও পানি আমার অনেক ভয় লাগে, সাতারও পারি নাহ।😁 আমরা প্রায় ১ ঘন্টার উপর পানিতে লাইফ জ্যাকেট পড়ে সাতার কাটছিলাম।😍😍 প্রথম দিন বলে উনারা কোন মানা করে নি। 😁 টোটাল ৩ টা বোট নিয়েও আমরা ৭৫০ টাকা দিয়েছিলাম। আমাদের একটা বোটে একজন ছিলো। আসার সময় ওরা আমাদের নাস্তা ও দিলো।😍 পাশেই হোটেলে আমরা দুপুরের খাবার সেরে প্রায় সাড়ে ৩টা করে ওইখান থেকে আমরা নেভি ঘাটি গিয়েছিলাম।😊😊
ভুল ত্রুটি ক্ষমার দৃষ্টিতে দেখবেন। এই গ্রুপে প্রথম পোস্ট আমার। অনেক জায়গায় ঘুরা হয়, কিন্তু রিভিউ দেওয়া হয় নাহ। আজ সত্যি না পারতে কষ্ট করে পুরোটা লিখে হলেও রিভিউ দিলাম। আশা করি সবার ভালোই লাগবে। 😊😊😍😍



For Contact  Click here

Comments

Popular posts from this blog

Sundarban The Largest Mangrove Forest in World

About Kaptai, Rangamati, Bangladesh